ENGLISH ঢাকাঃ রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০২:৩৩

প্রকাশিত : শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ ০৫:৩৯:২২ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

সিদ্ধিরগঞ্জে পূবালী ব্যাংকের ৪৫৭ তম শাখা শুভ উদ্বোধন

দ্যা ডেইলি ডন

আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ পূবালী ব্যাংক লিমিটেড এর ৪৫৭তম শাখা এখন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ পুল এলাকার এসএম টাওয়ারে। বৃহস্পতিবার দুপুরে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের পরিচালক সৈয়দ মোয়াজ্জেম হোসেন ব্যাংকের নতুন এই শাখাটি শুভ উদ্বোধন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ মোয়াজ্জেম হোসেন বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এবং সিদ্ধিরগঞ্জবাসীদের ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক সিদ্ধিরগঞ্জ শাখা উদ্বোধন করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহŸান জানান। 

পূবালী ব্যাংক লিঃ, সিদ্ধিরগঞ্জ শাখার প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার মোঃ মাহাবুবুর রহমান টনির সভাপতিত্বে  উদ্বোধনী অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান ও পরিচালক কবিরুজ্জামান ইয়াকুব। বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ আব্দুল হালিম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নতর গ্রাহক সেবা প্রদানে পূবালী ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় দেশের সর্ববৃহৎ অনলাইন নেটওয়ার্ক সমৃদ্ধ পূবালী ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সংগে সম্পৃক্ত হওয়ার জন্য তিনি এলাকার জনগণকে আহবান জানান। 

তিনি আশা প্রকাশ করেন, সিদ্ধিরগঞ্জ শাখা অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য  সম্প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে। পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২  মতিউর রহমান মতি, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া, সংরক্ষিত কাউন্সিলর মাকসুদা মোজাফফর, এমএস টাওয়ারের স্বত্তাধীকারী সৈকত আলী রনি, বিশিষ্ট ব্যবসায়ী হাজী ইউনুস, বাংলাদেশ ট্রাক-চালক কাভার্ডভ্যান মালিক সমিতি সাইলো শাখা’র সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আনিসুর রহমান, যুবলীগ নেতা মানিক মাষ্টার, জাকির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ।

আরো খবর

    ট্যাগ নিউজ