ENGLISH ঢাকাঃ মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৯

প্রকাশিত : সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮ ০৬:০৮:২৯ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

ইউএনও’র প্রত্যাহারের দাবিতে ডিসি অফিস ঘেরাও করে বিক্ষোভ

দ্যা ডেইলি ডন
নারায়ণগঞ্জ প্রতিনিধি

স্বেচ্ছাচারিতা, অসদচারণ, ফাইল আটকিয়ে ঘুষ দাবী ও দুর্নীতির একাধিক অভিযোগ এনে নারায়ণগঞ্জের সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাসমিন বিনতে জেবিন শেখের প্রত্যাহার দাবীতে জেলা প্রশাসক কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। একই সঙ্গে মন্ত্রী পরিষদ সচিব, বিভাগীয় কমিশনার ও দুদকে দেয়া গণসাক্ষর সম্বলিত অভিযোগপত্রের একটি অনুলিপি জেলা প্রশাসকের কাছে জমা দেন তারা।

রোববার সকালে নারায়ণগঞ্জের ফতুল্লার সস্তাপুর, কোতালেরবাগ, কুতুবআইল ও ইসদাইর এলাকার সকল শ্রেনী পেশার মানুষ এ বিক্ষোভ করেন। 

ওই অভিযোগপত্রে নারায়ণগঞ্জ সদর উপজেলায় নির্বাহী অফিসার (ইউএনও) তাসমিন জেবিন বিনতে শেখ যোগদানের পর থেকে এলাকাবাসীকে হয়রানীর পাশাপাশি চাহিদা মত ঘুষ ছাড়া ওই ইউএনও কোন ফাইল ছাড়েন না বলে উল্লেখ করা হয়।

এতে আরো বলা হয়,  ওই ইউএনও ব্যবসায়ীক ও সামাজিক বিভিন্ন কাজের ও আবেদনের যেকোন ফাইল মাসের পর মাস ঘুষের জন্য আটকিয়ে রাখেন। কথায় কথায় উপজেলায় কর্মরত কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা বন্ধ করে দেন। এলাকাবাসী কোন সমস্যা নিয়ে ইউএনও’র সাথে দেখা করলে তিনি অসৌজন্য মূলক আচরণ করে তাড়িয়ে দেন।  সদরের ৫৯ জন গ্রাম পুলিশ সদস্যদের মাসের পর মাস সরকারী ভাতা না দিয়ে ঘুরাচ্ছেন। ফলে অনাহারে- অর্ধাহারে দিন কাটাচ্ছে গ্রাম পুলিশ সদস্যদের পরিবার। এছাড়া তার বিরুদ্ধে আরো বেশ কিছু অভিযোগ আনেন বিক্ষোভকারীরা।

আরো খবর

    ট্যাগ নিউজ