ENGLISH ঢাকাঃ শনিবার, ২১ জুলাই ২০১৮, ০৯:০০

প্রকাশিত : বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮ ০১:৫৪:৪১ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

প্রশ্ন ফাঁসের মামলায় শিক্ষকসহ পাঁচজন রিমান্ডে

দ্যা ডেইলি ডন

প্রশ্ন ফাঁসের মামলায় ক্যামব্রিজ হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তানভীর হোসেনসহ পাঁচজনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজধানীর উত্তরখান থানায় উপপরিদর্শক (এসআই )সাইফুল ইসলাম আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপর আসামিরা হলেন, ক্যামব্রিজ হাই স্কুলের অ্যাকাউন্টিং বিষয়ের শিক্ষক ইব্রাহিম এবং সৃজনশীল কোচিং সেন্টারের শিক্ষক এনামুল হক, তাদের সহযোগী হাসানুর রহমান ওরফে রকি ও সজীব মিয়া।

আসামিপক্ষের আইনজীবী মোহাম্মদ ইয়ার খান, মিজান মোল্লা বলেন, এজাহারে বলা হয়েছে হাসানুর রহমান অপর আসামিদের প্রশ্ন দিতেন। এখানে নতুন কোনো তথ্য উদ্ধারের যৌক্তিকতা নেই। পুলিশ বলছে, তাদের কাছ থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে। মোবাইল তো সবার কাছেই থাকে। কিন্তু সেই মোবাইল থেকে কোন কোন প্রশ্ন ফাঁস হয়েছে তদন্ত কর্মকর্তা রিমান্ড আবেদনের তা উল্লেখ করেননি। এখানে রিমান্ডের যৌক্তিকতা নেই। অযৌক্তিক রিমান্ড অগ্রাহ্য করে তাদের জামিন চান আইনজীবীরা। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের একদিন করে রিমান্ডের আদেশ দেন।

প্রসঙ্গত, রাজধানীর উত্তরখান ও গাজীপুর এলাকা থেকে গত সোমবার ভোরে চার শিক্ষকসহ পাঁচজনকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে আটটি মোবাইল সেট ও একটি ট্যাব উদ্ধার করা হয়। ট্যাবে ইলেক্ট্রনিক ডিভাইসের ভেতরে এসএসসি পরীক্ষার বিভিন্ন প্রশ্নপত্র পাওয়া যায়।

loading...

আরো খবর

    ট্যাগ নিউজ

    loading...

    সর্বশেষ খবর