ENGLISH ঢাকাঃ রোববার, ২১ অক্টোবর ২০১৮, ০২:০৯

প্রকাশিত : বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮ ০৩:৪২:৫৪ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

১৫ আগস্ট বিনামূল্যে চিকিৎসা দেবেন চিকিৎসকরা

দ্যা ডেইলি ডন

আগামী ১৫ আগস্ট বিনামূল্যে চিকিৎসা দেবেন চিকিৎসকরা।  নেতৃবৃন্দ। জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যক্তিগত চেম্বারে রোগীদের এই চিকিৎসা সেবা প্রদান করবেন বলে অঙ্গীকার করেছেন চিকিৎসক নেতারা। 

বুধবার সচিবালয়ে  ফেডারেশন অব মেডিকেল সোসাইটিস বাংলাদেশ’র একটি প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের ডাকে সাড়া দিয়ে চিকিৎসকদের বিভিন্ন সমিতির নেতারা এ অঙ্গীকার করেন। চিকিৎসকদের ২৬টি সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ফেডারেশন অব মেডিকেল সোসাইটিস’র সদস্য।

মতবিনিময সভায় বিদেশ থেকে চিকিৎসক এনে বাংলাদেশে রোগী দেখার ব্যাপারে স্বাস্থ্য মন্ত্রণালয় ও বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) অনুমোদন নিশ্চিত করার নির্দেশনা দেন স্বাস্থ্যমন্ত্রী। এক্ষেত্রে বিদ্যমান নীতিমালা কঠোরভাবে মেনে চলার জন্যও বিএমডিসিকে নির্দেশ দিয়েছেন। 

মতবিনিময় সভায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব জিএম সালেহ উদ্দিনসহ ফেডারেশনের আহ্বায়ক অধ্যাপক ডা. মাকসুদুল আলম, অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন, অধ্যাপক ডা. লায়লা আরজুমান্দ, অধ্যাপক ডা. বিল্লাল আলম, অধ্যাপক ডা. আহমেদুল কবির, অধ্যাপক ডা. ওয়ালিউল আলম উপস্থিত ছিলেন।

আরো খবর

    ট্যাগ নিউজ