ENGLISH ঢাকাঃ বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০৬:৩১

প্রকাশিত : বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৮ ১০:৪৬:১৭ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

রায়ের অনুলিপি পাচ্ছেন না খালেদার আইনজীবীরা

দ্যা ডেইলি ডন

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের অনুলিপি আজ বুধবারও পাচ্ছেন না তার আইনজীবীরা। দুপুর ৩টায় সংশ্লিষ্ট আদালত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, বিচারকের কাছ থেকে অনুলিপি শাখা না পাওয়ায়, রায় এখনও প্রস্তুত করা সম্ভব হয়নি। তাই আজ কোনোভাবেই অনুলিপি পাচ্ছেন না আইনজীবীরা।

বুধবার রায়ের কপি পেলে বৃহস্পতিবার রায়ের বিরুদ্ধে আপিল ও খালেদা জিয়ার জামিন আবেদন করা হবে বলে জানিয়েছিলেন খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া। ফলে আগামীকাল খালেদা জিয়ার জামিন আবেদন করা সম্ভব হচ্ছে না।

দুর্নীতির মামলায় সাজপ্রাপ্ত হয়ে গত এক সপ্তাহ ধরে কারাভোগ করছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গত ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার পাঁচ বছর ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অপর পাঁচ আসামির ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

রায় ঘোষণার পর পরই খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। প্রথম শ্রেণির কারাবন্দি হিসেবে বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। আ.স

আরো খবর

    ট্যাগ নিউজ

    সর্বশেষ খবর