ENGLISH ঢাকাঃ বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০৯:৫৫

প্রকাশিত : বুধবার, ০৭ মার্চ ২০১৮ ০৪:০৪:০৬ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

সোহরাওয়ার্দী উদ্যানে আ.লীগের জনসভা আজ

দ্যা ডেইলি ডন

আজ ঐতিহাসিক ৭ই মার্চ। দিবসটি পালনে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার আয়োজন করেছে আওয়ামী লীগ।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যুগান্তকারী দিবসটি প্রতিবছরই যথাযোগ্য মর্যাদায় পালিত হয়ে আসছে। তবে ইউনেস্কোর স্বীকৃতিতে উজ্জীবিত জাতি এবার দিনটি ভিন্নমাত্রায় উদযাপিত করবে। দুপুর ২টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই জনসভা অনুষ্ঠিত হবে । আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই জনসভায় সভাপতিত্ব করবেন।

এবার ঐতিহাসিক ৭ মার্চে আরেকটি ইতিহাস গড়তে চায় আওয়ামী লীগ। ভাঙতে চায় লোক সমাগমের অতীতের সকল রেকর্ড। এজন্য ব্যাপক প্রস্তুতি ক্ষমতাসীনদের। এই জনসভা সফল করতে আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠন, ঢাকা মহানগর আওয়ামী লীগের দুই অংশ এবং সমমনা সংগঠনগুলো কাজ করে যাচ্ছে কদিন ধরে। রাজধানীজুড়ে চলেছে প্রচার।

আওয়ামী লীগ নেতারা বলেছেন, আগামী জাতীয় নির্বাচনের আগে ঢাকায় আওয়ামী লীগের নির্বাচনী জনসভাও এটি। এ জনসভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দিক-নির্দেশনামূলক বার্তা দিবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতাকর্মীদের গাইডলাইনও দেওয়া হবে।

তাই এ জনসভাকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। সভায় ঢাকার প্রতিটি ইউনিয়ন-ওয়ার্ডের নেতারা আসবেন, পাশের জেলার নেতারা আসবেন। বারের জনসভায় ১৫ লাখ মানুষের উপস্থিতির টার্গেট নেওয়া হয়েছে। জনসভা সফল করতে গত তিন দিন ধরে ঢাকা মহানগরীতে লিফলেট বিতরণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আরো খবর

    ট্যাগ নিউজ

    সর্বশেষ খবর