ENGLISH ঢাকাঃ বুধবার, ২৩ মে ২০১৮, ০৩:৪৭

প্রকাশিত : শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ ০৪:৩৭:৫৭ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

ভয়ংকর স্টান্ট দেখানো কে এই তরুণী?

দ্যা ডেইলি ডন

সম্প্রতি এক তরুণীর বাইক স্টান্ট ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গেছে। ২৫ বছর বয়সী এক তরুণী হাইওয়ে ধরে একটি বাইক নিয়ে ছুটে চলছে। তার পরনে ছোটখাট পোশাক। কোনো নিরাপত্তা সরঞ্জামের বালাই নেই। সামনের চাকা শূন্যে আর পিছনেরটা মাটি ঘেঁষা! একটু এদিক ওদিক হলেই নিশ্চিত মৃত্যু। এরপরেও এক চাকার উপর ভর করেই চলছে তার হরেক রকম কেরামতি। 

কখনও বাইকের হাতল ধরে পাহাড়ে ওঠার ঢংয়ে  হামাগুড়ি দিয়ে বাইকের হেডলাইটের কাছে পৌঁছে যাচ্ছেন সেই তরুণী। আবার কখনও সিটের উপর এক পা রেখে অন্য পা শূন্যে উড়িয়ে দিচ্ছেন। তরুণীর কেরামতি দেখলে তার সাহসের প্রশংসা না করে উপায় নেই। সার্কাসের বাঘ যেমন 'রিং মাস্টার' এর হাতে পোষ মানে, তেমনই এই তরুণীর হাতে যেন বশ মেনেছে তার বাইক!

এই তরুণীর নাম শামস। 'শামস'স স্টান্ট' নামে তার ফেসবুক আইডিতে দেখা যায় ভয়ানক সব বাইক স্টান্ট। নিচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর তার ফেসবুক ফ্যানপেইজে দ্রুত গতিতে বেড়ে চলছে লাইক। বিপজ্জনক স্টান্ট দেখিয়েই জেন ইয়াইয়ের কাছে ভাইরালের খাতায় নাম তুলে ফেলেছেন এই বাইকার। তবে নিরাপত্তা সরঞ্জাম না পরে এমন স্টান্ট করাকে ভালোভাবে নিচ্ছেন না অনেকেই। তাদের মতে, শামস অনেক তরুণ-তরুণীদেরকেই ভুল বার্তা দিচ্ছেন।

loading...

আরো খবর

    ট্যাগ নিউজ

    loading...

    সর্বশেষ খবর