ENGLISH ঢাকাঃ রোববার, ২১ অক্টোবর ২০১৮, ০২:০৭

প্রকাশিত : সোমবার, ২০ আগস্ট ২০১৮ ০৩:২৭:৫১ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

'শিভডে, আই অ্যাম সরি'

দ্যা ডেইলি ডন

ভারত মহারাষ্ট্রের পুনের নিকটবর্তী পিম্পরি চিঞ্চোয়াড়ের শহরের বাসন্দারা হঠাৎই লক্ষ করেন, 'শিভডে, আই অ্যাম সরি' লেখা এবং একটি লাভ সাইন সম্বলিত ব্যানারে ছেয়ে গেছে শহর। শহরের মোড়ে মোড়ে সুবিশাল ব্যানারে শোভা পাচ্ছে এই কথাগুলো। এই কাণ্ডের পিছনে নীলেশ খেড়েকর নামের এক ২৫ বছরের যুবক রয়েছেন। তিনি পেশায় ব্যবসায়ী। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরেই তিনি শহরজুড়ে প্রায় ৩০০ ব্যানার ও বিলবোর্ডে লাগিয়েছেন!

সাধারণত প্রেমিকার সঙ্গে কেপান বিষয়ে মনোমালিন্য হলে ক্ষমা চাওয়ার জন্য কত কসরতই না করে থাকে প্রেমিকরা! বিশেষ করে প্রেমিকার মুঠোফোনে মেসেজ, কার্ড পাঠানো কিংবা বোর্ড হাতে প্রেমিকার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকাসহ নানা কীর্তি আমাদের চোখে পড়ে। কিন্তু পিম্পরি চিঞ্চোয়াড়ের এই প্রেমিক সবার চেয়ে আলাদা।প্রেমিকার মান  ভাঙ্গাতে সে নতুন উপায়ে তার কাছে ক্ষমা ভিক্ষা চাইল! সারা শহরজুড়ে 'শিভডে, আই অ্যাম সরি' লিখে বিলবোর্ড লাগান তিনি!

তাদের এই প্রেমকাহিনীতে পুলিশ অবশ্য মজে যায়নি। ভারতীয় আইনে এসব ব্যানার ও হোর্ডিং লাগানো বেআইনি। শহর জুড়ে এই কাণ্ড দেখে খেড়েকরের বন্ধু বিলাস শিন্ডেকে খুঁজে বের করেছে স্থানীয় পুলিশ। বিলাস এই ব্যানার লাগানোর কাজে খেড়েকরকে সাহায্য করেছিলেন।

বিলাস বলেছেন, বান্ধবীর সঙ্গে খেড়েকরের ঝগড়ায় হয়েছিল। তাই অনুতপ্ত হয়ে এই কাণ্ড করার সিদ্ধান্ত নেন তিনি। তার বান্ধবীর মুম্বাই থেকে পিম্পরি চিঞ্চোয়াড়ে ফেরার কথা ছিল। তার দৃষ্টি আকর্ষণ করতেই এই কাণ্ড করেছেন খেড়েকর।

আরো খবর

    ট্যাগ নিউজ