ENGLISH ঢাকাঃ বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ০৯:১১

প্রকাশিত : বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮ ০৪:৩৮:০২ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

মাশরাফি যদি রাজী হয়

দ্যা ডেইলি ডন

টি-টোয়েন্টিতে মাশরাফির ফেরার বিষয়টি নির্ভর করছে তার ওপরই। মাশরাফি টেস্ট খেলতে চায়, টি-টোয়েন্টি খেলবে না। মঙ্গলবার টিম ম্যানেজমেন্টের সঙ্গে জরুরি বৈঠকের পর  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের একথা বলেন।

বিসিবি সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।  সেখানে ছিলেন জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, টেস্ট ও টি-টুয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন।

বিসিবি সভাপতি বলেন, এটা নিয়ে আজ আলাপ হয়েছে। এটা তো মাশরাফির ওপর নির্ভর করে।  আমাকে সবাই বলেছে আপনি বললে খেলবে। কিন্তু আমি তো চাপ দিতে পারি না। আমি বলতে পারি যদি সে রাজী হয়। আমি ওকে এই সিরিজেও খেলতে বলেছিলাম। কিন্তু জোর দিয়ে না। ও তখন বলল ও টেস্ট খেলতে চায়, টি-টোয়েন্টি খেলবে না। তারপর আর এটা আগায়নি।

পাপন বলেন, আমি ওকে বলেছিলাম এই সিরিজে খেলতে; কারণ নতুন বলে সেই সেরা। এতে কোন সন্দেহ নাই। মোস্তাফিজ ছাড়া টি-টোয়েন্টির জন্য সবচেয়ে নির্ভর করার মত বোলার কিন্তু মাশরাফি।

ঘরের মাঠে বাজেভাবে পরাজয়ের পর অনেকেই প্রশ্ন তুলছেন ক্রিকেটারদের পারফরম্যান্স, কোচ ও টিম ম্যানেজমেন্টের দায়িত্ব নিয়ে। এ বিষয়ে তিনি বলেন, সভাপতি বলেন, আসলে কোচ ছাড়া টিম চালানো সম্ভব না। আমাদের একজন পেশাদার কোচ নিয়োগ দিতেই হবে। আমারা সেই চেষ্টা করে যাচ্ছি। দ্রুতই কোচ নিয়োগ দেয়া হবে।

ত্রিদেশীয় টুর্নামেন্টের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও ভরাডুবি। দলের টানা বিপর্যস্ত পারফরম্যান্সের কারণ খুঁজছে বিসিবি। পর্যালোচনার খুব বেশি সময়ও পাচ্ছে না। সামনের মাসেই লঙ্কানদের মাটিতে টি-টোয়েন্টির ত্রিদেশীয় লড়াই। ঘুরে দাঁড়াতে সেখানে মাশরাফিকে পেতে চায় বোর্ড।

loading...

আরো খবর

    ট্যাগ নিউজ

    loading...

    সর্বশেষ খবর